ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রিপোর্টার্স ফোরাম গোপালগঞ্জের সভাপতি নজরুল, সম্পাদক একরামুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
রিপোর্টার্স ফোরাম গোপালগঞ্জের সভাপতি নজরুল, সম্পাদক একরামুল এস এম নজরুল ইসলামকে ও শেখ মো. একরামুল কবীর

গোপালগঞ্জ: গোপালগঞ্জে সাংবাদিকদের একমাত্র রেজিস্টার্ড সংগঠন রিপোটার্স ফোরামের নবম দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে দৈনিক যায়যায়দিন ও দি বাংলাদেশ টুডের এস এম নজরুল ইসলামকে সভাপতি ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের শেখ মো. একরামুল কবীরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে জেলা শহরের ব্লু-গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে সাধারণ সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি মোজাম্মেল হোসেন মুন্না নতুন এ কমিটি ঘোষণা করেন।  

রিপোটার্স ফোরামের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত নবম দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না।  

সভায় বাংলাদেশ প্রতিদিনের আমিনুল হাসান শাহীন, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও এনটিভির মাহাবুব হোসেন সারমাত, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভির প্রসুন মণ্ডল, বাংলাদেশ টেলিভিশনের সঞ্জয় বিশ্বাস, চ্যানেল২৪ এর বাদল সাহা, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের শেখ মো. একরামুল কবীর, যায়যায়দিন’র কাশিয়ানী প্রতিনিধি নিজামুল আলম মোরাদ প্রমুখ বক্তব্য রাখেন।

বিটিভি টুঙ্গিপাড়া প্রতিনিধি মেহেদী হাসানের অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। দ্বিতীয় পর্বে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না দৈনিক যায়যায়দিন ও দি বাংলাদেশ টুডে’র এস এম নজরুল ইসলামকে সভাপতি ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের শেখ মো. একরামুল কবীরকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।