ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাবিকে ছুরি মেরে থানায় ধরা দিলেন দেবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
ভাবিকে ছুরি মেরে থানায় ধরা দিলেন দেবর

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পরকীয়া জের ধরে ভাবিকে ছুরিকাঘাত করে থানায় আত্মসমর্পণ করলেন রতন শেখ (২৪) নামে এক যুবক। গুরুতর আহত ভাবি কণা খাতুনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে সিরাজগঞ্জ পৌরসভা এলাকার কোল গয়লা মহল্লায় এ ঘটনা ঘটে।  

গ্রেপ্তার রতন ওই গ্রামের মো. হান্নান শেখের ছেলে।  

এ ঘটনায় শনিবার (২০ জানুয়ারি) ভিকটিমের স্বামী উজ্জ্বল শেখ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানান, স্ত্রী কনাকে বাড়িতে রেখে ঢাকায় থেকে চাকরি করেন স্বামী উজ্জ্বল। স্বামীর অনুপস্থিতির সুযোগে দেবর রতনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ভাবি কণা। এর কিছুদিন পর রতনকে ত্যাগ করে অন্য এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন কণা। বিষয়টি জানতে পেরে দেবর রতন ক্ষুব্ধ হন। শুক্রবার সন্ধ্যায় উজ্জলের বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠান চলাকালে রতন অতর্কিতভাবে কনার ওপর হামলা করে। এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে কোমরে আঘাত করে। সেসময় বাসায় থাকা লোকজন এগিয়ে এসে কনাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ঢামেক হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার পর পর আসামি রতন ছুরি নিয়ে থানায় এসে আত্মসমর্পণ করেছেন। তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তার ভাই উজ্জ্বল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।