ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশ থেকে চুরি হওয়া ৫৬ মোবাইল কুমিল্লা থেকে উদ্ধার, গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
পলাশ থেকে চুরি হওয়া ৫৬ মোবাইল কুমিল্লা থেকে উদ্ধার, গ্রেপ্তার ৩

নরসিংদী: নরসিংদীর পলাশে একটি দোকান থেকে চুরি হওয়া মোবাইলসহ তিনজনকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৫৬টি মোবাইল  উদ্ধার করা হয়।

 

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে পলাশ থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে, এম, শহিদুল ইসলাম সোহাগ।

গ্রেপ্তাররা হলেন কুমিল্লা জেলার চান্দিানা থানার আলম মিয়ার ছেলে তাজুল ইসলাম (৩৯), মতিন মাস্টারের ছেলে আজাদ মিয়া (৩৭) ও  দেবীদ্বার থানার বাচ্চু মিয়ার ছেলে কাইয়ুম হোসেন (৩২)।

সংবাদ সম্মেলনে কে, এম, শহিদুল ইসলাম সোহাগ বলেন, গত বছরের  ৮ ডিসেম্বর ভোরে পলাশ নতুন বাজারে ওয়াপদা গেটের বিপরীতে মীম টেলিকম নামে একটি মোবাইলের দোকানের তালা ভেঙে অজ্ঞাতনামা চোরেরা বিভিন্ন ব্র্যান্ডের ১৩৬টি মোবাইল চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় পলাশ থানায় মামলা হওয়ার পর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশে ও পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদের ইকতিয়ার উদ্দিনের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মো. জসিম উদ্দিন ও এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুহাম্মদ আলতাব হোসেনসহ একটি চৌকস টিম মামলাটি তদন্ত শুরু করেন।  

পরে বিভিন্ন তথ্য উপাত্ত ও প্রযুক্তির সহায়তায় শুক্রবার (১৯ জানুয়ারি) কুমিল্লা জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করে। পরে চুরি হওয়া ৫৬টি মোবাইল উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য প্রায় ৯ লাখ টাকা। তাছাড়া এ ঘটনার সঙ্গে জড়িত আরও কয়েকজনের নাম-পরিচয় শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। তাদের গ্রেপ্তার করাসহ চুরিকৃত বাকি মোবাইল ফোনগুলো উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা। এছাড়া গ্রেপ্তারদের সাতদিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।