ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে বসুন্ধরা শুভসংঘের কম্বল পেল আরও সহস্রাধিক মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
মাদারীপুরে বসুন্ধরা শুভসংঘের কম্বল পেল আরও সহস্রাধিক মানুষ

মাদারীপুর: দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে মাদারীপুরে দ্বিতীয় দফায় আরও সহস্রাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শীত নিবারণের কম্বল পেয়ে সুবিধাবঞ্চিত মানুষেরা আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করেন, তারা কৃতজ্ঞতা জানান বসুন্ধরা গ্রুপের প্রতি।

শুক্রবার (১৯ জানুয়ারি) বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সকাল থেকে দিনভর মাদারীপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে এ কম্বল বিতরণ করা হয়। কম্বল পেয়ে অসহায় নারী, বৃদ্ধ ও প্রতিবন্ধীদের চোখে-মুখে আনন্দের ঝিলিক দেখা গেছে।

অনুভুতি ব্যক্ত করতে গিয়ে একাধিক বৃদ্ধ নারী বলেন, গত কয়েকদিন ধরে প্রচণ্ড শীত। সূযের্রও দেখা নেই। শীতবস্ত্রের অভাবে দিনরাত কষ্ট করতে হচ্ছে। এমন সময় বসুন্ধরার এই কম্বল আমাদের জন্য আশীর্বাদ! আমরা বসুন্ধরা কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞ।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে মাদারীপুর পৌর ঈদগাহ ময়দানে কম্বল বিতরণ শুরু হয়। দুপুরে মাদারীপুর শহরের মাস্টার কলোনি এলাকায় বসুন্ধরা গ্রুপের জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক শহিদুর রহমান শাহিনের বাড়িতে এবং পরে সদর উপজেলার পাঁচখোলা গ্রামে কম্বল বিতরণ করা হয়। বিকেলে কম্বল বিতরণ করা হয় সদর উপজেলার পেয়ারপুর আশ্রয়ণ প্রকল্প এলাকায়।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, বসুন্ধরা গ্রুপের জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক শহিদুর রহমান শাহিন, মাদারীপুর সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মশিউর রহমান, বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, দৈনিক কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি ওয়হিদুজ্জামান কাজলসহ অন্যরা।

এর আগে প্রথম দফায় বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দিনব্যাপী জেলার রাজৈর, কালকিনি ও ডাসার উপজেলায় সহস্রাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।