ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত কন্ট্রাক্ট কিলার গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
ময়মনসিংহে সাজাপ্রাপ্ত কন্ট্রাক্ট কিলার গ্রেপ্তার

ময়মনসিংহ: ময়মনসিংহে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে হত্যা মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত কন্ট্রাক্ট কিলার মো. হাবিবুর রহমান হবি (৪৮) গ্রেপ্তার হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুর সোয়া ১টায় এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মো. মাছুম আহম্মেদ ভূঞা।

তিনি জানান, হাবিবুর রহমান হবি একজন কন্ট্রাক্ট কিলার। তিনি একটি হত্যা মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে খুন, ডাকাতিসহ তিনটি মামলা রয়েছে। রোববার (১৪ জানুয়ারি) জেলা ডিবি পুলিশ গফরগাঁও পাগলা থানা এলাকার খুরশিদ মহল ব্রিজের সামনে মাদক ও অস্ত্র উদ্ধারে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এ সময় হাবিবুর রহমান হবির দেহ তল্লাশি করে চার রাউন্ড গুলি, একটি রিভলভার, পাঁচ রাউন্ড কার্তুজসহ একটি একনালা বন্দুক জব্দ করা হয়।    

এ সময় ডিবি পুলিশের এই অভিযানকে চমকপ্রদ উল্লেখ করে পুলিশ সুপার আরও জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামি হাবিবুর রহমান হবি জিজ্ঞাসাবাদে জানান, তিনি একজন কন্ট্রাক্ট কিলার। গত ১০ জানুয়ারি দুই লাখ টাকা চুক্তিতে স্থানীয় বিএনপি নেতা ফরিদ, জাহাঙ্গীর মেম্বার, আলাল সান ও সোহেলদের কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা অগ্রিম নিয়ে দত্তের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের ছেলে লিটন মিয়াকে একনালা বন্দুক দিয়ে গুলি করে পালিয়ে যায়।  

এ ঘটনায় বিএনপি নেতা ফরিদকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে এই হত্যা চেষ্টার পেছনে আরও কোনো রাজনৈতিক বা এলাকার আধিপত্য বিস্তার বা অন্য কোনো কারণ আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও যোগ করেন এই পুলিশ কর্মকর্তা।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী, শামীম হোসেন, সহকারী পুলিশ সুপার তাহমিনা আক্তার, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) মো. ফারুক হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।