ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নতুন পররাষ্ট্রমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো ডিক্যাব

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
নতুন পররাষ্ট্রমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো ডিক্যাব

ঢাকা: নতুন পররাষ্ট্রমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো কূটনীতি বিটের সাংবাদিকদের সংগঠন ডিপ্লোমেটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন বাংলাদেশ, (ডিক্যাব)।

রোববার (১৪ জানুয়ারি) নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে সাংবাদিকদের ব্রিফিং শেষে ডিক্যাবের সভাপতি নুরুল ইসলাম হাসিব ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান অপুর নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের সদস্যরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডিক্যাবের সহ-সভাপতি রবিউল হক, যুগ্ম সম্পাদক মো. আরিফুজ্জামান, দপ্তর সম্পাদক মোর্শেদ হাসিব এবং কার্যনির্বাহী সদস্য ইশরাত জাহান, পান্থ রহমান, পরিমল পালমা ও মাসুম বিল্লাহ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ডিক্যাবের সাবেক সভাপতি রাহীদ এজাজ ও আঙ্গুর নাহার মন্টি, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজ মিশু, তৌহিদুর রহমান, এ কে এম মঈনুদ্দিন ও ইমরুল কায়েস এবং সহ-সভাপতি (নির্বাচিত) তানজিম আনোয়ার। এ সময় তারা কুশল বিনিময় করেন। আগামীর পথে বাংলাদেশের চ্যালেঞ্জ মোকাবিলায় এক সঙ্গে কাজের প্রত্যাশা ব্যক্ত করেন নতুন পররাষ্ট্রমন্ত্রী।

প্রসঙ্গত, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হিসেবে এবারের নির্বাচনে চট্টগ্রাম-৭ আসন থেকে নির্বাচিত হন ড. হাছান মাহমুদ।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
টিআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।