ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফকিরাপুলে আবাসিক হোটেলে মিলল ব্যবসায়ীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
ফকিরাপুলে আবাসিক হোটেলে মিলল ব্যবসায়ীর মরদেহ

ঢাকা: রাজধানীর ফকিরাপুলের একটি আবাসিক হোটেল থেকে নাজমুল হক (৪৭) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নাজমুলের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কুতুবপুর গ্রামে।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহাগ চৌধুরী বাংলানিউজকে জানান, ওই ব্যক্তি শুক্রবার ফকিরাপুলে তাজমহল আবাসিক হোটেলের ২য় তলার একটি রুমে ভাড়া উঠেন। শনিবার সকাল থেকে হোটেলের কর্মচারীরা তার কোনো সাড়া শব্দ পাচ্ছিলেন না। দুপুর পর্যন্ত রুম না খোলায় হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দেয়। পরে হোটেলে গিয়ে রুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি জানান, রুমের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে তাকে খাটের ওপর শোয়া অবস্থায় পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শারীরিক অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।