ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্রিলে শাড়ি বেঁধে নামতে গিয়ে সপ্তম তলা থেকে পড়ে নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
গ্রিলে শাড়ি বেঁধে নামতে গিয়ে সপ্তম তলা থেকে পড়ে নারীর মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর পান্থপথে একটি বাসার সপ্তম তলা থেকে নিচে পড়ে হামিদা রহমান (৬৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানা গেছে।

 

বাসার বারান্দার গ্রিলের সঙ্গে ও কোমরে শাড়ি বেঁধে নিচে নামতে গিয়েছিলেন তিনি। এ সময় শাড়ি ছিঁড়ে নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শুক্রবার (১২ জানুয়ারি) রাত সোয়া ১২টার দিকে পান্থপথ গ্রিন রোডে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি পুলিশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

ঝালকাঠি সদর উপজেলার রাজপাশা গ্রামের মৃত মজিবর রহমানের স্ত্রী হামিদা রহমান। এক ছেলে ও এক মেয়েসহ পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন তিনি।

শনিবার (১৩ জানুয়ারি) এসব তথ্য নিশ্চিত করে পুলিশ।

হাসপাতালের মর্গে হামিদা বেগমের ছেলে মশিউর রহমান ফাহিম জানান, গত দুই বছর আগে তার বাবা মারা যান। এরপর থেকেই তার মা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। বিভিন্ন জায়গায় তাকে চিকিৎসা করানো হচ্ছিল। এর আগে একবার একাই বাসা থেকে বেরিয়ে গিয়েছিলেন। বাসায় থাকতে চাইতেন না তিনি।

মশিউর জানান, শুক্রবার রাতে তারা খাবার খেয়ে যখন ঘুমিয়ে পড়েন; এর কিছুক্ষণ পর ভবনের নিচ থেকে খবর পান তার মা নিচে পড়ে গেছেন। তখন তারা ভবনটির নিচে একটি বাথরুমের ছাদের ওপরে তার মাকে রক্তাক্ত মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরবর্তীতে তারা খানায় খবর দেন।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) নার্গিস আক্তার সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, স্বামীর মৃত্যুর পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন ওই নারী। শুক্রবার রাতে সপ্তম তলার বাসার বারান্দার গ্রিলের সঙ্গে শাড়ি বেঁধে এবং শাড়ির এক পাশ নিজের কোমরে বেঁধে সেখান দিয়ে নিচে নামার চেষ্টা করছিলেন। তখন শাড়ি ছিড়ে তিনি সপ্তম তলা থেকে ভবনটির নিচে একতলা একটি বাথরুমের ছাদের ওপর পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে তার লাশ সংগ্রহ করে মর্গে পাঠানো হয়। বিস্তারিত তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।