ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মতিঝিলে ভবন থেকে লাফিয়ে পড়লেন পুলিশ সদস্যের স্ত্রী 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
মতিঝিলে ভবন থেকে লাফিয়ে পড়লেন পুলিশ সদস্যের স্ত্রী  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মতিঝিলে এজিবি কলোনিতে ভবন থেকে লাফিয়ে পড়ে হামিদা আক্তার (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, আত্মহত্যা করেছেন ওই গৃহবধূ।

 ৩ বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি।

শুক্রবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনাস্থলেই গৃহবধূর মৃত্যু হয়।

নিহতের বাড়ি ঢাকা জেলার ধামরাই উপজেলার মহিষাশী গ্রামে। তার বাবার নাম মৃত আব্দুল হান্নান। স্বামী পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেনের সঙ্গে মতিঝিল এজিবি কলোনির ৩ নম্বর ভবনে থাকতেন ওই গৃহবধূ।

হাসপাতালে স্বামী পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেন জানান, এক ছেলে ও এক মেয়ের মা হামিদা। তিন বছর ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। এ কারণে বিভিন্ন হাসপাতালে তার চিকিৎসা চলছিল। তাকে দেখাশোনার জন্য বাসায় হামিদার মাও থাকেন।

সাদ্দাম বলেন, সকালে গোসল করে বের হয়ে দেখি, হামিদা বাসায় নেই। তখন সন্দেহ হলে বারান্দার গ্রিলের পকেট দিয়ে নিচে তাকিয়ে দেখি, ভবনের নিচে হামিদা পড়ে আছে। সঙ্গে সঙ্গে নিচে নেমে হামিদাকে মৃত অবস্থায় দেখতে পাই। পরবর্তীতে পুলিশে খবর দিই।

মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পুলিশ কনস্টেবলের স্ত্রী হামিদা কয়েক বছর ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। সকালে বাসার গ্রিলের পকেট দিয়ে তিনি নিচে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।