ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ

বরগুনা: বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের এক সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে।

বুধবার (১০ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদের গেট সংলগ্ন এক চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের পশ্চিম চিলা গ্রামের সাবেক ইউপি সদস্য মো. লিটন মোল্লা (৪৬) আমতলী উপজেলা পরিষদের গেট সংলগ্ন মন্নানের চায়ের দোকানে বসে সকাল ১১টার সময় চা পান করছিলেন।

শক্রতার জেরে এসময় আকস্মিকভাবে ওই দোকানে প্রবেশ করে হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিকের ছেলে অনন মল্লিক এবং তার ভাতিজা ফারুক মল্লিকের ছেলে ফাইয়াজ মল্লিকের নেতৃত্বে ৩-৪ জন যুবক লিটন মোল্লাকে লোহার রড এবং লাঠি পিটিয়ে আহত করে। এতে লিটন মোল্লা গুরুতর আহত হন। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লিটন মোল্লাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লিটন মোল্লা অভিযোগ করে বলেন, শক্রতার জেরে হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিকের নির্দেশ তার ছেলে অনন এবং তার ভাতিজা ফাইয়াজ মল্লিক আমার ওপর হামলা করেছে। এসময় তারা আমার পকেটে থাকা ৬৫ হাজার টাকাও ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

অভিযুক্ত অনন এবং ফাইয়াজ অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের সামাজিকভাবে ছোট করার জন্য এ অভিযোগ আনা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখয়াত হোসেন তপু বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।