ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে টাকা বিতরণের অভিযোগে আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে টাকা বিতরণের অভিযোগে আটক ২

বগুড়া: বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে টাকা বিতরণের অভিযোগে জাতীয় পার্টির শহর শাখার সভাপতিসহ দুজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৬ জানুয়ারি) দুপুরের দিকে শহরের চেলোপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জাতীয় পার্টির বগুড়া শহর শাখা সভাপতি আবু তাহের এবং দলের কর্মী দেবেক।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান অলিউল্লাহ্ জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট দুইজন ব্যক্তিকে থানায় দিয়ে গেছেন। তাদের বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ চন্দ্র সরকার জানান, শহরের চেলোপাড়া এলাকায় স্বতন্ত্র এক প্রার্থীর পক্ষে টাকা বিতরণের অভিযোগে স্থানীয়রা দুজনকে একটি কমিউনিটি সেন্টারে আটকে রাখে। আমরা তাদেরকে সেখান থেকে উদ্ধার করে থানায় পাঠিয়ে দিই।

স্থানীয়রা জানান, জাতীয় পার্টির নেতা আবু তাহের এবং কর্মী দেবেক শনিবার দুপুরের দিকে স্থানীয় লায়ন কমিউনিটি সেন্টারে সমবেত মহিলাদের মধ্যে ঈগল প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করছিলেন। এ অভিযোগ পাওয়ার পর জনতা বিক্ষুব্ধ হয়ে তাদের আটকে রাখে। পরে বিষয়টি প্রশাসনকে জানানো হয়।

তবে স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) সৈয়দ কবির আহাম্মেদ মিঠু আটক দুই ব্যক্তিকে চেনেন না দাবি করে বলেন, তারা প্রতারক। তাদের চিনি না আমি।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।