ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাকের ধাক্কায় নাঙ্গলের প্রার্থী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
বগুড়ায় ট্রাকের ধাক্কায় নাঙ্গলের প্রার্থী আহত

বগুড়া: বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের দুই বারের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য প্রার্থী নুরুল ইসলাম তালুকদার ট্রাকের ধাক্কায় আহত হয়েছেন।  

শুক্রবার (০৫ জানুয়ারি) বিকেলে দুপচাঁচিয়া উপজেলার সিও অফিস বাসস্ট্যান্ড মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে নুরুল ইসলাম তালুকদার আদমদীঘি উপজেলার চাপাপুরের উদ্দেশ্যে বের হন। কিন্তু সিও অফিস মোড়ে পৌঁছালে বগুড়াগামী একটি মালবাহী ট্রাক নুরুল ইসলামকে বহনকারী একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে তিনি আহত হন।  

পরে তার ছেলে ও অন্য নেতাকর্মীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নুরুল ইসলাম তালুকদারের ছেলে ও দুপচাঁচিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মারুফ ইসলাম তালুকদার প্রিন্স জানান, বাবাকে চিকিৎসার জন্য দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সেই অবস্থান করতে বলেন। তিনি চিকিৎসাধীন রয়েছেন ৷

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান, দুর্ঘটনার পর পরই পুলিশ উপস্থিত হয়। ট্রাক ও চালককে থানায় নেওয়া হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
কেইউএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।