ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমিকার বিয়েতে বাধা দিতে গিয়ে প্রেমিক শ্রীঘরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
প্রেমিকার বিয়েতে বাধা দিতে গিয়ে প্রেমিক শ্রীঘরে প্রতীকী ছবি

লালমনিরহাট: প্রেমিকার বিয়েতে বাধা দিতে গিয়ে রফিকুল ইসলাম (২৪) নামে এক প্রেমিককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর ই আলম সিদ্দিকী এ সাজা দেন।

সাজাপ্রাপ্ত প্রেমিক রফিকুল ইসলাম উপজেলা সদরের ভাদাই ইউনিয়নের আদিতমারী উত্তরপাড়া গ্রামের বুলন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিবেশী এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রফিকুল ইসলামের। তবে কয়েকদিন পর প্রেমিকা সেই সম্পর্ক ছিন্ন করলেও প্রেমিক রফিকুল মানতে নারাজ। আজ বৃহস্পতিবার প্রেমিকার গাঁয়ে হলুদ, আগামীকাল শুক্রবার বিয়ে। এ খবরে আজ সকালে প্রেমিকার বাড়িতে গিয়ে তাকে জোরপূর্বক তুলে নেওয়ার চেষ্টা করলে রফিকুলকে আটকে রাখে প্রেমিকা ও তার পরিবার।

এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবরে অভিযোগ দায়ের করেন প্রেমিকার পরিবার। অভিযোগটি আমলে নিয়ে থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠান ইউএনও। প্রেমিকার বাড়ি থেকে প্রেমিক রফিকুলকে আটক করে পুলিশ।

পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে গাঁয়ে হলুদের আসরে কনেকে (প্রেমিকা) উত্ত্যক্ত করার সত্যতা স্বীকার করেন রফিকুল। এরপর তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও নূর ই আলম সিদ্দিকী।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন নবী বলেন, সাজাপ্রাপ্ত যুবককে লালমনিরহাট কারাগারে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।