ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চান্দিনায় দোকানে রাখা বিয়ের গহনা ও ১২ লাখ টাকা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
চান্দিনায় দোকানে রাখা বিয়ের গহনা ও ১২ লাখ টাকা লুট

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা বাজারের একটি স্টেশনারি দোকানের দেয়াল ভেঙে ও গ্রিল কেটে নগদ ১২ লাখ টাকা, পাঁচ ভরি সোনার গহনা ও তিন লাখ টাকার মালামাল লুট করেছে একদল চোর। এ  গহনা দোকান মালিকের পরিবারের এক সদস্যের বিয়ের জন্য রাখা হয়েছিল।

 

বুধবার (২৭ ডিসেম্বর) রাতের কোনো এক সময় চান্দিনা উপজেলা সদরের মধ্য বাজারের মেসার্স সাহা ট্রেডার্সে এ  চুরির ঘটনা ঘটে।  

বৃহস্পতিবার সকালে দোকান খুলে চুরির বিষয়টি টের পান দোকানিরা।  

জানা যায়, চোরের দল ওই দোকানের পেছনের দেয়াল ভেঙে এবং গ্রিল ও দুটি দরজা কেটে ভেতরে ঢোকে। এরপর দোকানের সিসিটিভি ক্যামেরার তার কেটে নগদ ১২ লাখ টাকা, পাঁচ ভরি সোনার গহনা ও তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় তারা।
  
মেসার্স সাহা ট্রেডার্সের স্বত্বাধিকারী প্রশান্ত সাহা জানান, বুধবার রাত ৯টা দিকে দোকান বন্ধ করে তিনি বাড়ি যান। সকাল ৮টায় এসে দোকান খুলে দেখেন, সব মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। এসময় তার ক্যাশ বাক্সও খোলা পাওয়া যায়। চোরের দল তার দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ১২ লাখ টাকা ও পরিবারের এক সদস্যের বিয়ের জন্য রাখা পাঁচ ভরি স্বর্ণের গহনা নিয়ে গেছে।

চান্দিনা বাজার বণিক সমিতির সভাপতি এরশাদ আলী ভূঁইয়া বলেন, এ ঘটনায় আমরা জরুরি সভা ডেকেছি। আমরা এ চোরচক্রকে চিহ্নিত করতে পুলিশকে সহায়তা করব।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। চুরির ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।