ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্ষেতলালে পাল্টাপাল্টি মামলায় অভিযুক্ত ২৪ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
ক্ষেতলালে পাল্টাপাল্টি মামলায় অভিযুক্ত ২৪ জন

জয়পুরহাট: জয়পুরহাট ০২ কালাই-ক্ষেতলাল ও আক্কেলপুর আসনে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রথমে কাঁচি মার্কার স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসরসহ তার নেতাকর্মীদের মারধর ও টাকা কেড়ে নেওয়ার অভিযোগে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০-৪০ জনকে অভিযুক্ত করে মামলা করেন।

এ মামলায় ক্ষেতলাল পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বুলুসহ ১০ জনকে অভিযুক্ত করা হয়েছে।

এরপর আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপনের পক্ষে জুলফিকার আলী চৌধুরী বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে অভিযুক্ত করে মামলা করেন।

এ মামলায় ক্ষেতলাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান জেলা আওয়ামী লীগের সদস্য তাইফুল ইসলাম তালুকদারকেও অভিযুক্ত করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় ক্ষেতলাল পৌর শহরের ইটাখোলা বাজারে দুই পক্ষের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই পক্ষেরই নেতাকর্মীরা হাসপাতালে চিকিৎসা নেন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, কটূক্তির জেরে উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এ ঘটনায় উভয় পক্ষই বুধবার মামলা দায়ের করেছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।