ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
টাঙ্গাইলে ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ নিহত ২

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে বাস-ট্রাক-সিএনজি ত্রিমু‌খী সংঘর্ষে শিশুসহ দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপ‌জেলার চাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভূঞাপুরের ঘাটান্দির শিয়ালকোল এলাকার হিরামন বেগম (৮০) ও কালিহাতী উপ‌জেলার তারাবাড়ি এলাকার মো. সোহেল রানার ছেলে মো. আব্দুল্লাহ (১৩)। তারা সবাই সিএনজির যাত্রী।

আহতরা হলেন- কালিহাতীর সয়া পালিমা গ্রামের মোতালেব মিয়ার ছেলে সিএনজি চালক মো. রবিউল (৩৫) ও ভূঞাপুরের বারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা বেগম (৩৫) প‌রিচয় পাওয়া গে‌লেও বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি বাস ঘাটাইলের দিকে যাচ্ছিলো। অপর দিকে ঘাটাইলের দিক থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক এলেঙ্গার দিকে যাচ্ছিলো। অপর দিকে পালিমা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ঘাটাইল দিকে যাচ্ছিলো। এসময় বাস সিএনজিকে অতিক্রম করার সময় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। প‌রে ট্রাকটি সিএনজির ওপর উল্টে পরে। এতে সিএনজির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় ও সিএনজির দুই যাত্রীর ঘটনাস্থলেই নিহত হয়।

কালিহাতীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।