ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় বিএনপির লিফলেট বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
ফতুল্লায় বিএনপির লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় বিএনপির ডাকা অসহযোগ আন্দোলনের প্রথম কর্মসূচি হিসেবে গণসংযোগের দ্বিতীয় দিনে লিফলেট বিতরণ করেছে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে ফতুল্লা বাজার থেকে ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরী নেতৃত্বে লিফলেট বিতরণ শুরু করা হয়।

পরে লঞ্চঘাট হয়ে রেলস্টেশন বটতলায় গিয়ে সেটি শেষ হয়।

এসময় রিয়াদ মোহাম্মদ চৌধুরী বলেন, এ সরকার জনগণের সঙ্গে প্রতিনিয়ত প্রতারণা করছে। তারা মুখে বলে এক আর করে আরেক। এই সরকারকে মানুষ আর বিশ্বাস করে না। আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে মিথ্যা মামলা ও গ্রেপ্তার করিয়ে জনগণকে ভয়ভীতি দেখিয়ে ক্ষমতায় থাকতে চাইছে তারা। কিন্তু এভাবে বেশিদিন টিকে থাকা যায় না। তাদের পতন যখন হবে, সেটি হবে অতিমাত্রায় ভয়াবহ। সেই দিন আর বেশি দূরে নেই। অতিশীঘ্রই জনগণকে সঙ্গে নিয়ে সরকারের পতন ঘটিয়ে বিজয় ছিনিয়ে আনবে বিএনপির নেতাকর্মীরা।

তিনি আরও বলেন, সময় থাকতে পদত্যাগ করে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা দিন। আর পদত্যাগ করতে বাধ্য করা হলে অনেক প্রশ্নের উত্তর আপনাদের দিতে হবে। তিনি নেতাকর্মী ও সমর্থকদের মুক্তির পাশাপাশি মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ