ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় আবাসিক হোটেলে ইয়াবার কারবার, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
হাতিয়ায় আবাসিক হোটেলে ইয়াবার কারবার, গ্রেপ্তার ২

নোয়াখালী: জেলার হাতিয়া উপজেলা থেকে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৩৮০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে অভিযুক্তদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করার কথা আছে।

এর আগে, মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার হরণী ইউনিয়নের বয়ারচর গ্রামের ঈশিতা হোটেল থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলেন, চট্টগ্রামের হালিশহর এলাকার আবু সিদ্দিকের ছেলে নিজাম উদ্দিন (৪৫) ও হাতিয়ার রেহানিয়া গ্রামের আলী আজমের ছেলে আমিরুল ইসলাম (৫২)।

পুলিশ জানায়, জেলার হাতিয়া উপজেলার একটি আবাসিক হোটেলে ইয়াবার কারবার চলছে এমন গোপন তথ্য পায় জেলা গোয়েন্দা পুলিশ। পরে একটি দল উপজেলার হরণী ইউনিয়নের ঈশিতা হোটেলের চতুর্থ তলার ১২৮ নম্বর কক্ষে অভিযান চালানো হয়। এ সময় নিজাম উদ্দিন ও আমিরুল ইসলামকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৩৮০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ জানান, আটকদের বিরুদ্ধে হাতিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নেওয়া হয়েছে। বুধবার দুপুরে তাদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।