ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রতীক পেয়েই নিজ এলাকায় গণসংযোগে সালমান এফ রহমান

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
প্রতীক পেয়েই নিজ এলাকায় গণসংযোগে সালমান এফ রহমান

নবাবগঞ্জ (ঢাকা): আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের ঢাকা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলীয় প্রতীক (নৌকা) পেয়েই নিজ এলাকায় গণসংযোগে নেমেছেন সালমান ফজলুর রহমান।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুর থেকে নিজ এলাকা ঢাকা-১ আসনের নবাবগঞ্জ উপজেলার কয়েকটি  স্থানে এফ রহমান তার দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

সেখানে গাড়ি চালক, পথচারী ও এলাকার কয়েকটি স্থানে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দীন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।