ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আ.লীগের হাত ধরেই দেশের সব বড় অর্জন: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
আ.লীগের হাত ধরেই দেশের সব বড় অর্জন: শিক্ষামন্ত্রী

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরেই দেশের স্বাধীনতা, ভাষার অধিকার, গণতন্ত্রসহ বড় বড় সব অর্জন আমরা পেয়েছি বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সোমবার (১৮ ডিসেম্বর ) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দের পর সাংবাদিকদেরকে প্রতিক্রিয়া জানিয়ে এসব কথা বলেন তিনি।

দীপু মনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে আমরা সব পেয়েছি। যে দলের কারণে আমরা উন্নয়ন এবং বিশ্ব দরবারে মর্যাদার আসন পেয়েছি। সেই দলের প্রার্থী হিসাবে আমি যেই সম্মান এবং সুযোগ পেয়েছি, সে কারণে মহান স্রষ্টার কাছে শুকরিয়া আদায় করছি।

মন্ত্রী বলেন, আমাকে চতুর্থবারের মতো নৌকা প্রতীক দিয়ে মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সারা দেশের দলের অসংখ্য নেতাকর্মী এবং আমার নির্বাচনী এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নির্বাচনী এলাকার জনগণ আস্থা ও বিশ্বাস রেখে আমাকে ভোট দিয়ে বার বার তাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন।

জয় সম্পর্কে তিনি বলেন, ইনশাল্লাহ আমি বিশ্বাস করি জনগণ নৌকার ওপর আস্থা রেখে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রেখে এবং এ আসনে গত ১৫ বছরে যেই উন্নয়ন পেয়েছে তার ওপরে আস্থা রেখেই নৌকাকে বিজয়ী করবেন।

এ সময় নির্বাচনী এলাকার বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।