ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে অবরোধের সমর্থনে মিছিল থেকে গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
আড়াইহাজারে অবরোধের সমর্থনে মিছিল থেকে গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা বিশনন্দী আঞ্চলিক মহাসড়কে বিএনপির ডাকা অবরোধের সমর্থনে মিছিল থেকে ২ স্বেচ্ছাসেবক দল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ভোরে আড়াইহাজার থানার জালাকান্দি গোরস্তান এলাকায় মিছিল করার সময় তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, মাহমুদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহমুদপুর এলাকার আক্কেল আলীর ছেলে দুলাল ও বিশনন্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক একই এলাকার গফুরের ছেলে আলমগীর।

জানা গেছে, সকালে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও অন্যান্য নেতাকর্মীরা অবরোধের সমর্থনে মিছিল বের করে। মিছিল থেকে তারা অবরোধের সমর্থনে নানা স্লোগান দেন। পরে সেখান থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, গ্রেপ্তার দুইজন ঢাকা-বিশনন্দী আঞ্চলিক মহাসড়কের জালাকান্দি গোরস্তান এলাকায় অবরোধের কর্মসূচি পালন করতে গিয়ে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটানোসহ নাশকতার পরিকল্পনা ও চেষ্টায় লিপ্ত ছিল বলে জানা গেছে। তাদের সঙ্গে আরও লোকজন ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যান। তাদের নামে মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।