ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

মহাখালীতে পাম্পে আগুনে দগ্ধ-আহত ৮ জন বার্ন ইনস্টিটিউটে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
মহাখালীতে পাম্পে আগুনে দগ্ধ-আহত ৮ জন বার্ন ইনস্টিটিউটে

ঢাকা: রাজধানীর মহাখালীতে রয়েল পেট্রোল পাম্পে বিস্ফোরণে আহত ও দগ্ধ হয়েছেন আটজন। তাদের উদ্ধার করে  শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা ও আহতরা হলেন, মামুন শেখ (২৮), মো. রানা (৩০), জীবন (২৬), সালাউদ্দিন (৪৫), আমির হোসেন (৩২), কামাল হোসেন (৫০), খায়ের (৪০) ও মাসুম (২৪)।

দগ্ধ মো. মামুন শেখ জানান, তারা সবাই পাম্পের কর্মচারী। রাত আনুমানিক ৮টার দিকে তারা যখন কাজ করছিলেন, তখন পাম্পের ভেতর মেইন গ্যাস পাইপে বিকট বিস্ফোরণ হয়। আশপাশে থাকা সবাই দগ্ধ হন।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা শাজাহান শিকদার জানান, মহাখালী বাস স্টেশনে রয়েল পেট্রোল পাম্পে লাগা আগুনের সংবাদ পাওয়া যায় রাত ৮টা ৮ মিনিটে। তেজগাঁও ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট গিয়ে আগুন নির্বাপণ করে।

পাশের  এবিএন সিএনজি পাম্পের ম্যানেজার মো. শহিদুল ইসলাম জানান, দগ্ধ আবুল খায়ের গাজী তাদের (এবিএন সিএনজি পাম্প) ফিলিং স্টেশনের ইঞ্জিনিয়ার। রয়েল পাম্পে যখন প্রথম আগুন লাগে, তখন দেখার জন্য এগিয়ে যান তিনি। আগুন নেভানোর সময় আবার যখন বিস্ফোরণ হয়, তখন তিনি দগ্ধ হন।

তেজগাঁও শিল্প অঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, রয়েল পেট্রোল পাম্পে আগুনের ঘটনায় কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।