ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদেশ যেতে নিতে যাচ্ছিলেন পাসপোর্ট, বাসের ধাক্কায় ঝরল প্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
বিদেশ যেতে নিতে যাচ্ছিলেন পাসপোর্ট, বাসের ধাক্কায় ঝরল প্রাণ

বরিশাল: জেলার উজিরপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ফুয়াদ হোসাইন (৩২) নামে এক সাবেক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় হুমায়ন কবির (৫০) নামের বাসচালককে আটক করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) উপজেলার বরিশাল-ঢাকা মহাসড়কের আটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ফুয়াদ গৌরনদী উপজেলার বাটাজোর গ্রামের ফারুক হোসাইনের ছেলে। তিনি সেনাবাহিনীর সৈনিক ছিলেন।

আটক হুমায়ন বরিশাল মহানগর পুলিশের এয়ারেপোর্ট থানার উত্তাপপুর এলাকার মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে।

ঘটনাস্থলে থাকা উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশিকুর রহমান বলেন, ২০১২ সালে সেনাবাহিনীর সৈনিক পদে যোগদান করেছিলেন ফুয়াদ হোসাইন। তবে বর্তমানে তিনি সেনাবাহিনীতে নেই।

তিনি বলেন, বিদেশ যাওয়ার জন্য পাসপোর্ট করেছিলেন ফুয়াদ হোসাইন। সেই পাসপোর্ট নিতে বরিশাল নগরীর উদ্দেশ্যে রওনা দেন তিনি। আটিপাড়া এলাকায় পৌঁছালে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ফুয়াদের মৃত্যু হয়।

ঘটনাস্থলে থাকা জেলা ট্র্যাফিক পুলিশের টিএসআই আশরাফ জানান, ঘটনার পর স্থানীয়রা ধাওয়া করে সাজু পেট্রোল পাম্প এলাকা থেকে বাসটি জব্দসহ চালক হুমায়ন কবিরকে আটক করেন। পরে তাকে উজিরপুর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক তৌহিদুজ্জামান বলেন, আটক বাসচালকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে গৌরনদী মহাসড়ক থানায় পাঠানো হয়েছে।

মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হবে বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২৩
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।