ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে ইউএনও’র গাড়ি খাদে পড়ে প্রকৌশলী নিহত, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
পঞ্চগড়ে ইউএনও’র গাড়ি খাদে পড়ে প্রকৌশলী নিহত, আহত ৩ দুর্ঘটনাকবলিত গাড়িটি। বামে ইনসেটে উপজেলা প্রকৌশলী আবু সাইদ

পঞ্চগড়: পঞ্চগড়ে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে আবু সাইদ নামে এক উপজেলা প্রকৌশলী নিহত হয়েছেন।

আহত হয়েছেন ইউএনওসহ তিনজন।

শনিবার (২ ডিসেম্বর) মধ্যরাতে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চাওয়াই সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আবু সাইদ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী।  

আহতরা হলেন- তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল-আমিন, সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার।  

দুর্ঘটনায় আহতরা জানান, তারা তেঁতুলিয়া বেড়াতে এসে শনিবার মধ্যরাতে তেঁতুলিয়া থেকে ইউএনও ফজলে রাব্বির সঙ্গে তার সরকারি গাড়িতে করে পঞ্চগড়ে যাচ্ছিলেন। পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের চাওয়াই সেতুর আগে চেকরমারী বাঁকে এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রকৌশলী আবু সাইদের মৃত্যু হয়। আহত হন ইউএনওসহ তারা তিনজন। স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।  

আহতদের মধ্যে আল-আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠিয়েছেন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রাজু হোসেন।  

ঘটনার পর আহত কর্মকর্তাদের দেখতে হাসপাতালসহ ঘটনাস্থলে ছুটে যান পঞ্চগড় জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইসলাম ও পুলিশ সুপার (এসপি) এসএম সিরাজুল হুদা ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।  

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বাংলানিউজকে বলেন, অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। গাড়িটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। তবে ইউএনও মহোদয় সুস্থ হলে আরও বিস্তারিত জানা যাবে।  

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুষার কান্তি রায় বাংলানিউজকে বলেন, রাত সোয়া ১টার দিকে আমাদের কাছে দুর্ঘটনার খবর আসে। খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করে ও তিনজনকে আহত অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।  

বাংলাদেশ সময়: ০৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।