ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিষ্টি কুমড়ার মধ্যে পাচার হচ্ছিল হেরোইন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
মিষ্টি কুমড়ার মধ্যে পাচার হচ্ছিল হেরোইন!

রাজশাহী: জেলায় মিষ্টি কুমড়ার মধ্যে অভিনব কায়দায় হেরোইন পাচারের সময় আপন আলী (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে র‌্যাব-৫ এর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে সোমবার (২৭ নভেম্বর) রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের দীগরাম ঘুণ্টিঘর এলাকায় অভিযান চালিতে তাকে আটক করা হয়।

আটক আপন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার আবু তাহেরের ছেলে।

র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের দীগরাম ঘুণ্টিঘর এলাকায় অভিযান চালায়। এসময় অটোরিকশাচালক আপন আলীকে আটক করে তল্লাশি করা হয়। তিনি তার অটোরিকশার বাম পাশের হ্যান্ডেলের সঙ্গে ঝুলানো একটি প্লাস্টিকের ব্যাগের মধ্যে থেকে মিষ্টি কুমড়া বের করে দেন। আর ওই মিষ্টি কুমড়ার ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৬১৯ গ্রাম ওজনের ছয়টি হেরোইনের প্যাকেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৬০ লাখ টাকার বেশি।

র‌্যাবের এই ঊর্ধ্বতন কর্মকর্তা আরও জানান, আটক আপন একজন পেশাদার মাদককারবারি। ছদ্মবেশ ধারনের জন্য তিনি অটোরিকশা চালান। এর আড়ালে তিনি সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ এবং রাজশাহীসহ বিভিন্ন এলাকায় হেরোইনের চালান সরবরাহ করতেন।

জিজ্ঞাসাবাদ শেষে তাকে আজ রাজশাহী গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়েছে। তার নামে গোদাগাড়ী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এসএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।