ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
ভোলায় পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

ভোলা: পারিবারিক কলহের জেরে ভোলার রাজাপুর গ্রামে ছুরিকাঘাতে টুলু (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ভাঙ্গা ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নিহত টুলু ওই ইউনিয়নের মো. রহমান চোকদারের ছেলে।  

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) মো. গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে ফারুক ও টুলুর মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার এক পর্যায়ে ছুরিকাঘাতে টুলু নিহত হন। অভিযুক্ত ফারুক একই ইউনিয়নের বাসিন্দা। নিহত টুলু এবং অভিযুক্ত ফারুক উভয় রাজাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেদুয়া সরকারি আশ্রয়ণ প্রকল্পে বসবাস করেন।

এসআই গোলাম মোস্তফা জানান, তাৎক্ষণিকভাবে জানা গেছে টুলু ও ফারুক মেদুয়া সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস করেন। শুক্রবার (২৪ নভেম্বর) টুলু ও ফারুকের মধ্যে কথাকাটাকাটি হয়েছে। তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে ফারুক টুলুকে ছুরিকাঘাত করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির  জানান, ঘটনার পর থেকে পুলিশ অভিযুক্ত ফারুককে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয় হবে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।