ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আমিনবাজারে পরিত্যক্ত ঘরে আগুন, দগ্ধ ৭

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
আমিনবাজারে পরিত্যক্ত ঘরে আগুন, দগ্ধ ৭

ঢাকা: সাভারের আমিনবাজারে একটি টিনশেড ঘরে আগুন লেগে সাত যুবক দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার (১৭ নভেম্বর) রাত ১০টার দিকে আমিনবাজার হিজলা গ্রামের ৪ নম্বর ওয়ার্ডে আব্দুর রাজ্জাকের বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- বাড়িওয়ালার ছেলে রায়হান (২০), তার বন্ধু  হাদিস (২০), নাহিদ (২০), জুয়েল (২২), মোনারুল (২২), আলামিন (২২) ও রুবেল (২৪)।

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা রায়হানের ভগ্নিপতি মো. রকিব জানান, যে ঘরটিতে অগ্নিকাণ্ডের ঘটনা সেই ঘরটিতে দীর্ঘদিন ধরে কেউ থাকেন না। শুক্রবার রাতে ৮ বন্ধু মিলে ওই ঘরটিতে ঢুকে আড্ডা দিচ্ছিল। তারা সেখানে মুড়ি খাচ্ছিল এবং কেউ ধূমপান করছিল। হঠাৎ সেই ঘরেই আগুন লেগে সাতজন দগ্ধ হয়।  

পরে খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। ধারণা করা হচ্ছে পরিত্যক্ত ওই ঘরে জমে থাকা গ্যাস থেকে আগুনের ঘটনা ঘটতে পারে।  

স্বজনরা জানান, দগ্ধ সবাই বিভিন্ন ছোটখাটো পেশায় নিয়োজিত আছে। তবে তাদের শরীরে কত শতাংশ দগ্ধ হয়েছে এখনো জানা যায়নি।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, সাত জনকেই ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি কীভাবে ঘটেছে তা জানার জন্য সাভার থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।