ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জ থেকে ৫ রুটে লঞ্চ চলাচল বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
নারায়ণগঞ্জ থেকে ৫ রুটে লঞ্চ চলাচল বন্ধ ফাইল ফটো

নারায়ণগঞ্জ: বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘মিধিলি’র কারণে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে ৫টি রুটে সবগুলো লঞ্চ চলাচল বন্ধ রয়েছে।

শুক্রবার (১৭ নভেম্বর) সকাল থেকে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত লঞ্চ চলাচল বন্ধের নির্দেশনা দিয়েছে বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ।

জানা গেছে, নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে বর্তমানে ৫টি রুটে লঞ্চ চলাচল করে। এর মধ্যে সানকেন ডেকের ৩৯টি, হাইডেকের ২টি লঞ্চ চলাচল করছে। নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জ রুটে, চাঁদপুর রুটে, মতলব-মাছুয়াখালী রুটে, হোমনা-রামচন্দ্রপুর রুটে, ওয়াবদা-নরিয়া-ভোজেশ্বর (শরিয়তপুর) রুটে লঞ্চ চলাচল করে থাকে। এর মধ্যে গজারিয়া, ষাটনল, মোহনপুরসহ বিভিনন্ন লঞ্চঘাটে লঞ্চ থামে এবং যাত্রী উঠানামা করে।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক (নৌনিট্রা) বাবু লাল বৈদ্য জানান, ঘূর্ণিঝড় ‘মিধিলি’র প্রভাবে নারায়ণগঞ্জ নদী বন্দরে থেকে সব ধরনের লঞ্চ চলাচল বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে। শুক্রবার সকাল থেকেই নারায়ণগঞ্জের ৫টি রুটেই লঞ্চ চলাচল বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।