ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় খড়ের ট্রাকে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
বগুড়ায় খড়ের ট্রাকে আগুন

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় খড় বোঝাই একটি ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বনানী গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

 

এর আগে বুধবার (১৫ নভেম্বর) একই এলাকায় প্রায় ১০০ মিটার পশ্চিমে একটি লরিতে আগুন দিয়েছিল দুর্বৃত্তরা।

স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকটি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চৌমুহনী এলাকা থেকে পশুখাদ্য খড় নিয়ে পাবনার বেড়া উপজেলার দিকে যাচ্ছিল। পথে বনানী এলাকায় এলে ট্রাকের পেছনে খড়ে আগুন জ্বলতে দেখা যায়। এমন পরিস্থিতিতে ট্রাকচালক রাস্তার ধারে গাড়ি থামিয়ে দেন। ট্রাকচালক ও স্থানীয়রা একটি গ্যারেজ থেকে পানি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন এবং জ্বলতে থাকা খড় গাড়ি থেকে নামিয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়।

ট্রাকচালক শাহিন ইসলাম বলেন, খড় নিয়ে পাবনার বেড়ার দিকে যাচ্ছিলাম। পথে এই এলাকায় আসার পর খেয়াল করি ট্রাকের পেছনে প্রচুর আলো। পরে দেখি আগুন ধরেছে। এরপর গাড়ি রাস্তার পাশে থামিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। তবে ট্রাক অক্ষত রয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে রাত সোয়া ৮টার দিকে আগুন নেভাতে দুটি ইউনিট নিয়ে উপস্থিত হই। কিছু খড় পুড়ে গেলেও ট্রাকটি অক্ষত রয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।