ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ককটেলসহ শিবিরের ৭ নেতাকর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
বরিশালে ককটেলসহ শিবিরের ৭ নেতাকর্মী আটক

বরিশাল: বরিশালের উজিরপুর থেকে ককটেলসহ শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার নতুন হাট এলাকা থেকে তাদের আটক করা হয় বলে পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান জানিয়েছেন।

আটককৃতরা হলেন, উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের মশাং গ্রামের মৃত মন্নান মোল্লার ছেলে জাহিদুল ইসলাম (২০), মো. মোক্তার হোসেন সিকদারের ছেলে গোলাম কিবরিয়া (২৪), চকমান গ্রামের ইয়াকুব ফকিরের ছেলে মাহাবুব ফকির (১৯), একই গ্রামের রেজাউল তালুকদারের ছেলে রাকিবুল ইসলাম (১৬), খলিলুর রহমান তালুকদারের ছেলে সায়মন তালুকদার (২০), বরিশাল সদর উপজেলার কর্নকাঠি গ্রামের হারুন অর রশিদ আকনের ছেলে মেহেদী হাসান (২০), বাগেরহাট পৌর এলাকার মুনিগঞ্জ এলাকার মৃত মাসুম বিল্লাহর ছেলে আবু সাঈদ হাওলাদার (২৫)।

পরিদর্শক তৌহিদুজ্জামান বলেন, দুপুর দুইটার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের নতুন শিকারপুর বাসস্ট্যান্ড এলাকায় ঝটিকা মিছিল বের করে। এ সময় একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতা, অগ্নিসংযোগ ও যানবাহনে ভাঙচুরের চেষ্টা করে। তখন স্থানীয়দের সহায়তায় অবিস্ফোরিত ছয়টি ককটেলসহ সাতজনকে আটক করা হয়েছে।

আটকদের বিরুদ্ধে বিস্ফোরকসহ বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হবে বলে পরিদর্শক জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।