ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজারীবাগে ফ্ল্যাটে মিলল দুই বোনের রগ ও গলাকাটা মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
হাজারীবাগে ফ্ল্যাটে মিলল দুই বোনের  রগ ও গলাকাটা মরদেহ

ঢাকা: রাজধানীর হাজারীবাগ কালুনগরে একটি বাসা থেকে নাসরিন আক্তার (৩০) ও জেসমিন আক্তার (৪৪) নামে প্রতিবন্ধী দুই বোনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের একজনের গলা কাটা এবং অন্যজনের হাত পায়ের রগ কাটা ছিল।

সোমবার (১৩ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে রোববার (১২ নভেম্বর) দিনগত মধ্যরাতে মরদেহ দুইটি উদ্ধার করে হাজারীবাগ থানা পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠানো হয়।

নিহত নাসরিন ও তার বড় বোন জেসমিনের বাবার নাম মৃত জামাল হক। হাজারীবাগ কালুনগর ৩/১ নম্বর ছয়তলা বাড়ির তৃতীয় তলায় থাকতেন তারা।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শাওন কুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, নাসরিনের ডান পায়ের রগ কাটা এবং বাম পায়ের হাঁটুর নিচে ও বাম হাতে কাটা ছিল। এছাড়া জেসমিন আক্তারের গলা গভীরভাবে কাটা ছিল। তারা দুই বোনই বাক এবং মানসিক প্রতিবন্ধী ছিলেন। দুজনই অবিবাহিত।

তিনি আরও জানান, বাসাটিতে মা এবং ভাই নাজির হোসেনের সঙ্গে থাকতেন ওই দুই বোন। রোববার রাতে তার ভাই নাজির বাসার বাইরে ছিলেন। আর মা পাশের রুমে ছিলেন। এক পর্যায়ে তাদের দুইজনকে রক্তাক্ত অবস্থা দেখতে পেয়ে পরবর্তীতে তারা থানায় খবর দেন। তবে এর আগেই নাসরিন আক্তারকে তারা জীবিত মনে করে ঢামেকে নিয়ে যান। সেখানে রাত সাড়ে ১২টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই শাওন কুমার জানান, পরবর্তীতে হাসপাতালে গিয়ে নাসরিনের মরদেহ পাওয়া যায় এবং ওই বাসা থেকে জেসমিনের মরদেহ উদ্ধার করে দুইটি লাশই ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। কীভাবে এ ঘটনা ঘটেছে তা এখনও সুস্পষ্টভাবে জানা যায়নি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৩৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।