ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুর ১৪-কাফরুল-শেরেবাংলা নগরে আরও তিন বাসে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
মিরপুর ১৪-কাফরুল-শেরেবাংলা নগরে আরও তিন বাসে আগুন

ঢাকা: রাজধানীতে আবারও তিন পৃথকস্থানে তিনটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। যাত্রী বেশে দুর্বৃত্তরা বাসের সিটে আগুন ধরিয়ে দিয়েছে বলছে পুলিশ।

শনিবার (১১ নভেম্বর) রাতে মিরপুর ১৪, কাফরুল ও শেরেবাংলা নগর এলাকায় তিনটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এর আগে যাত্রাবাড়ী, গাবতলী, গুলিস্তান ও মতিঝিলে আরও চারটি বাসে আগুন দেওয়া হয়েছিল। এ নিয়ে এক রাতেই সাতটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটল।

ঘটনাগুলোর মধ্যে মিরপুর ১৪ এলাকায় প্রজাপতি নামে একটি বাসে আগুন দেওয়া হয়। শনিবার রাত ১১টা ৩৮ মিনিটে এ ঘটনা ঘটে। পরে মিরপুর ফায়ার স্টেশন থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নির্বাপণ করে। ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসীম ও কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে কাফরুল তালতলা এলাকায় হাসান পেট্রোল পাম্পের সামনের সড়কে শিকড় পরিবহন নামে অপর একটি বাসে আগুন দেওয়া হয়েছে। শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম বাংলানিউজকে জানান, শিকড় পরিবহনের একটি বাস হাসান পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে বের হয়। পরে সেটি সড়কে ইউটান দেওয়ার সঙ্গে সঙ্গে বাসের পেছনের সিটে আগুন দেখা যায়। তবে সঙ্গে সঙ্গে আগুন নেভানো সম্ভব হয়।

অপরদিকে শেরেবাংলা নগর পঙ্গু হাসপাতালের সামনে বৈশাখী পরিবহনের আরেকটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এই বাসটিতে আগুন দেওয়া হয়।  

এ বিষয়ে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, রাতে পঙ্গু হাসপাতালের সামনে বৈশাখী পরিবহনের একটি বাসের পেছনে অগ্নিকাণ্ড দেখা যায়। এতে যাত্রীদের তিনটি আসন পুড়ে যায়। যাত্রীবেশেই দুর্বৃত্তরা বাসে আগুন দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন>>>
যাত্রাবাড়ীতে অনাবিল বাসে আগুন, যাত্রী দগ্ধ
গাবতলী-গুলিস্তান-মতিঝিলে বাসে আগুন

বাংলাদেশ সময়: ০০৪৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।