ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানব অক্ষরে ‘বয়কট বিএনপি’ লিখে অভিনব প্রতিবাদ  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
মানব অক্ষরে ‘বয়কট বিএনপি’ লিখে অভিনব প্রতিবাদ  

পটুয়াখালী: সারা দেশে বিএনপি জামায়াতের হরতাল, অবরোধ ও জ্বালাও পোড়াওয়ের প্রতিবাদে পটুয়াখালীতে মানব অক্ষরে ‘হ্যাসট্যাগ বয়কট বিএনপি’ লিখে অভিনব প্রতিবাদ করেছে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে শহরের নব নির্মিত শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার জুনায়েদ হাসিবের উদ্যোগে এ প্রতিবাদ কর্মসূচির আয়োজন করা হয়।

পরে বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের নামে অরাজকতা, সন্ত্রাস, পুলিশ হত্যার প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার এলাকায় গিয়ে শেষ হয়। এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়।  

ব্যারিস্টার জুনায়েদ হাসিব বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন। আর এই উন্নয়নকে বাধা দিতে বিএনপি-জামায়াত জোট হয়ে অবৈধ হরতাল ও অবরোধ দিয়ে যাচ্ছে।  বিএনপি-জামায়াতের এই অরাজকতায় কোনোভাবেই ভীত নয় সাধারণ মানুষ। তারা অবরোধ ও হরতাল বয়কট করে দেশ ও জাতির উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য অর্জনে এগিয়ে যাবে।

কর্মসূচিতে পটুয়াখালী জেলা আওয়ামী লীগসহ সভাপতি রেজাউল করিম আলমগীর মিয়া, জেলা আওয়ামী লীগ কৃষি বিষয়ক সম্পাদক কে এম খায়রুল আহসান খায়ের, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহানুর রহমান সুজনসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।