ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপি প্রার্থী হতে চেয়ারম্যানের পদ ছাড়লেন রোমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
এমপি প্রার্থী হতে চেয়ারম্যানের পদ ছাড়লেন রোমান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান

চাঁদপুর: জেলার ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ ছাড়লেন অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ৫ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নিয়মানুসারে চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসানের কাছে পদত্যাগপত্র জমা দেন রোমান।

পদত্যাগের পর বুধবার নিজ নির্বাচনী এলাকায় শোভাযাত্রা করেন তিনি।

জাহিদুল ইসলাম রোমান চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ উপজেলা পরিষদে নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান। তিনি চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

জাহিদুল ইসলাম রোমান বলেন, আমি গত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলাম। জাতির জনক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেওয়ায় আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আমার ওপর অর্পিত দায়িত্ব সুনামের সঙ্গে পালন করেছি। এখন ফরিদগঞ্জ উপজেলার জনগণ আমাকে এমপি হিসেবে দেখতে চায়। জনগণের চাপের কারণে তফসিল ঘোষণার আগেই চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলাম।

তিনি আরও বলেন, আমার দৃঢ় বিশ্বাস, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দেবেন। ফরিদগঞ্জ আসন থেকে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব। ফরিদগঞ্জকে স্মার্ট, মডেল ও সন্ত্রাসমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলব।

চাঁদপুর-৪ আসনে বর্তমান সংসদ সদস্য হিসেবে রয়েছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান। এই আসনে জাহিদুল ইসলাম রোমানসহ মনোনয়ন প্রত্যাশী রয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. শামছুল হক ভুঁইয়া, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।