ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে রিফাত হত্যা মামলার রহস্য উদ্‌ঘাটন, গ্রেপ্তার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
ঠাকুরগাঁওয়ে রিফাত হত্যা মামলার রহস্য উদ্‌ঘাটন, গ্রেপ্তার ৭

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও রুহিয়া থানা এলাকায় অটোরিকশা চালক রিফাত হত্যার রহস্য উদ্‌ঘাটন ও সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই)।

বুধবার (৮ নভেম্বর) ঠাকুরগাঁও পিবিআই কার্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত ডিআইজি (পিবিআই) মাহফুজ্জামান আশরাফ।

আটকরা হলেন- রবিউল ইসলাম (১৬), কামরুল হাসান (২৪) এরাজ উদ্দিন (৬২), জাহাঙ্গীর আলম (৩২), অতুল বর্ম্মন (৩২), আলমগীর হোসেন ও নাসির উদ্দিন। এরা প্রত্যেকেই পঞ্চগড় জেলার বাসিন্দা ও অটোরিকশা চুরি সিন্ডিকেটের সঙ্গে জড়িত।

সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত ১৬ অক্টোবর অটোচালক রিফাতের গলাকাটা মরদেহ ধানক্ষেত থেকে উদ্ধার করে রুহিয়া থানা পুলিশ। হত্যার কোনো ক্লু না থাকায় পিবিআইকে তদন্তদের দায়িত্ব দেওয়া হয়। পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে হত্যাকারীদের শনাক্ত করে সাতজনকে গ্রেপ্তার করে পিবিআই।

পিবিআই ঠাকুরগাঁও জেলার সার্বিক তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল ইসলাম ও একটি চৌকস টিমের সহায়তায় আসামিদের গ্রেপ্তার করা হয় ও আলামত জব্দ করা হয়। মূলত অটো চার্জার ছিনতাইয়ের উদ্দেশে এই হত্যাকাণ্ড করা হয়। এর সঙ্গে জড়িত পুরো চক্রটিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ