ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাড়ে ১১টার পরও মতিঝিল থেকে মেট্রোরেলে যেভাবে মিরপুর-উত্তরা যাবেন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
সাড়ে ১১টার পরও মতিঝিল থেকে মেট্রোরেলে যেভাবে মিরপুর-উত্তরা যাবেন

ঢাকা: ৪ নভেম্বর উত্তরা-মতিঝিল রুট উদ্বোধনের পরে  রোববার (৫ নভেম্বর) থেকে যাত্রী চলাচল শুরু হয়েছে মেট্রোরেলে। শুরুতে মতিঝিল-উত্তরা রুটে সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মোট ৪ ঘণ্টা চলার সিদ্ধান্ত নেয়।

 

তবে সংশোধনী এনে মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছে, সোমবার(৬ নভেম্বর) থেকে সকাল সাড়ে ১১টার পর থেকে শুধু মতিঝিল থেকে উত্তরা উত্তর মেট্রোরেল স্টেশনের দিকে যেতে ফিরতি ট্রেনগুলোতে যাওয়া যাবে। তবে কেবল যেতে পারবে তারাই যাদের এমআরটি পাস, র‍্যাপিড পাস এবং বেলা সাড়ে ১১টার আগে সিঙ্গেল জার্নি টিকিট কিনেছে।  

এর বাইরে নতুন করে টিকিট কিনে কেউ সচিবালয় বা মতিঝিল স্টেশন থেকে উত্তরা-মিরপুর অভিমুখে মেট্রোতে যেতে পারবে না।  

রোববার (৫ নভেম্বর) কোম্পানির এমআরটি লাইন-৬ এর উপপ্রকল্প পরিচালক (গণসংযোগ) তরফদার মাহমুদুর রহমানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছন।  

এদিকে সোমবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ৭ টা থেকে শুরু হয়ে প্রতি ১০ মিনিট পরপর ছেড়ে যাচ্ছে মেট্রোরেল। মতিঝিল থেকে উত্তরা উত্তর এবং উত্তরা উত্তর থেকে মতিঝিল উভয়দিকেই যথাসময়ে ছেড়ে যাচ্ছে।  

ফার্মগেট মেট্রো স্টেশনে সরেজমিনে দেখা যায়, এ স্টেশনে উভয় দিকের যাত্রীরা উঠানামা করছেন। স্টেশনটি সকাল সাড়ে সাতটা থেকে মানুষের পদচারণায় পূর্ণ।

ফার্মগেট থেকে উত্তরা উত্তর স্টেশনে যাওয়া মেট্রোরেলে ভিড় কম থাকলেও বেশি ভিড় ছিল মতিঝিলগামী প্রতিটি মেট্রোরেলে।

মতিঝিল থেকে অফিস শেষে মূলত মিরপুর ও উত্তরা রুটে বাসায় ফেরা মানুষের ভিড় হবে।


বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, নভেম্বর ৬,২০২৩
এনবি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।