ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে রেস্টুরেন্টের কোল্ড স্টোরেজ বানানোর সময় বিস্ফোরণে আহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
মিরপুরে রেস্টুরেন্টের কোল্ড স্টোরেজ বানানোর সময় বিস্ফোরণে আহত ৪ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মিরপুরে একটি রেস্টুরেন্টের কোল্ড স্টোরেজ রুমে বিস্ফোরণে ৪ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে মিরপুর ১৩ নম্বর সেকশনের ওপেক্স গ্রুপের রেস্টুরেন্টে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহতরা হলেন-রাজধানীর কুড়িল চৌরাস্তার ‘জেনারেটিং অ্যান্ড ইঞ্জিনিয়ারিং’ নামে একটি প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার জামিনুর রহমান (৪০), টেকনিশিয়ান ফিরোজ হাওলাদার (৩২), মো. হযরত আলী রতন মৃধা (২৮) ও রাসেল মিজি (৪৫)।

আহতরা জানান, তারা ২ দিন ধরে মিরপুর-১৩ নম্বরে ওপেক্স গ্রুপের রেস্টুরেন্টের নিচ তলায় একটি কোল্ড স্টোরেজ বানানোর কাজ করছিলেন। সেখানে কাজ করার সময় রোববার বিকেল সাড়ে ৩টার দিকে গ্যাসের পাইপ থেকে বিকট বিস্ফোরণ ঘটে। এতে রুমটিতে থাকা তারা ৪ জন আহত হন। আহত অবস্থায় তাদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, সন্ধ্যায় তাদের চারজনকে ঢাকা মেডিকেলে আনা হয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে জামিনুর রহমান (৪০) ও ফিরোজ হাওলাদারের অবস্থা গুরুতর। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।