ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে কাঁদানে গ্যাসের ধোঁয়ায় অসুস্থ হয়ে চা বিক্রেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
ভৈরবে কাঁদানে গ্যাসের ধোঁয়ায় অসুস্থ হয়ে চা বিক্রেতার মৃত্যু

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষের সময় পুলিশের নিক্ষেপ করা কাঁদানে গ্যাসের ধোঁয়ায় অসুস্থ হয়ে আশিক মিয়া (৫০) নামে এক চা বিক্রেতার মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) দিনগত রাত ১০টার দিকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহত আশিক মিয়া উপজেলার গাছতলাঘাট এলাকার বাসিন্দা এবং তিনি চা বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।  

স্থানীয় সূত্রে জানা গেছে, ভৈরব উপজেলার গাছতলাঘাট এলাকায় অসুস্থ শরীর নিয়ে চা বিক্রি করে আসছিলেন আশিক মিয়া। চা বিক্রির আয়ের টাকা দিয়ে পরিবার নিয়ে বসবাস করতেন তিনি। মঙ্গলবার সকালে বিএনপির একটি মিছিল বের হয়। মিছিলের একটি অংশ গাছতলাঘাট এলাকায় পিকেটিং শুরু করে। এ সময় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে কয়েকটি কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপ করে। একটি কাঁদানে গ্যাসের শেল আশিকের দোকানের কাছে গিয়ে পড়ে। সেসময় গ্যাসের ধোঁয়ায় আশিক অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। মঙ্গলবার দিনগত রাত ১০টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

এ প্রসঙ্গে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম জানান, আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষ থামাতে গাছতলাঘাট এলাকায় কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপ করা হয়। তবে এতে কারও মৃত্যু হওয়ার কথা নয়। তিনি কারও মৃত্যুর তথ্য জানেন না বলে জানান।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।