ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে অবরোধবিরোধী মিছিলে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
টাঙ্গাইলে অবরোধবিরোধী মিছিলে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩

টাঙ্গাইল: টাঙ্গাইলে আওয়ামী লীগের অবরোধবিরোধী মিছিলে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন তিনজন।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে আদালত প্রাঙ্গণে শহর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীরের উপস্থিতিতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলাল ফকিরসহ তিনজনকে কুপিয়ে আহত করা হয়েছে। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে শহরে আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীরের নেতৃত্বে অবরোধবিরোধী মিছিল বের হয়। মিছিলটি আদালত প্রাঙ্গণে গেলে ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ন রশিদ আকন্দ সোনা ও সাধারণ সম্পাদক হেলাল ফকির মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিক পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর সমাধান করেন।  

পরে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ন রশিদ আকন্দ সোনা তার পশ্চিম আকুর টাকুর পাড়া বাড়িতে যাওয়ার সময় প্রতিপক্ষরা তার ওপর হামলা চালায়। তিনি নিজেকে রক্ষার জন্য উল্টো হামলা করে। এক পর্যায়ে সাধারণ সম্পাদক হেলাল ফকির আহত হন। হেলাল ফকির ছাড়াও তার ছেলে ইব্রাহিম ফকির ও অনুসারী আজিজ ফকির আহত হয়েছে। তারা বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু ছালাম মিয়া বলেন, ঘটনাটি আমি শুনেছি। এ ঘটনায় তিনজন আহত হয়েছে। এখনও পর্যন্ত কোনো পক্ষ মামলা বা অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা  নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।