ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধানক্ষেতে মিলল যুবকের গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
ধানক্ষেতে মিলল যুবকের গলাকাটা মরদেহ

নরসিংদী: নরসিংদীর শিবপুরে ধানক্ষেত থেকে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের সাতপাইকা পূর্বপাড়া গ্রামের রাস্তার পাশের ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টায় এলাকাবাসী সাতপাইকা গ্রামের পিয়ালের বাড়ির রাস্তার উত্তর পাশের ধানক্ষেতে একজনের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় স্থানীয়রা ইউপি সদস্য মোঙ্গল মিয়ার মাধ্যমে ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক শামীম মোল্লাকে ঘটনা জানান। পরে চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে  পুলিশের একটি দল ঘটনাস্থল পৌঁছে  মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। শনিবার দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা শেষে মরদেহ ওই ধানক্ষেতে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, নিহতের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে হত্যার রহস্য উদঘাটন ও জড়িতদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।