ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্মার্ট ডিস্ট্রিক্ট ইনোভেশন পুরস্কার পেলেন কক্সবাজারের জেলা প্রশাসক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
স্মার্ট ডিস্ট্রিক্ট ইনোভেশন পুরস্কার পেলেন কক্সবাজারের জেলা প্রশাসক প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার নিচ্ছেন কক্সবাজারের ডিসি মুহম্মদ শাহীন ইমরান।

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে ‘স্মার্ট ডিস্ট্রিক্ট ইনোভেশন চ্যালেঞ্জ- ২০২৩’ এর ‘শেখ রাসেল পদক’ পুরস্কার গ্রহণ করেছেন কক্সবাজারের জেলা প্রশাসক (ডিসি) মুহম্মদ শাহীন ইমরান।

‘ওয়ান স্টপ সার্ভিস ফর ট্যুরিস্টের চমৎকার আইডিয়ার জন্য ‘স্মার্ট ডিস্ট্রিক্ট ইনোভেশন’ পুরস্কারে ভূষিত করা হয় কক্সবাজারের জেলা প্রশাসককে।



বুধবার (১৮ অক্টোবর) সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আয়োজিত উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্মার্ট বাংলাদেশ পুরস্কার- ২০২৩ দেওয়া হয়।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

জেলা প্রশাসককে সম্মাননার সঙ্গে ৮০ লাখ টাকার আর্থিক পুরস্কারও দেওয়া হয়।

স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের অংশ হিসেবে আয়োজিত ‘স্মার্ট ডিস্ট্রিক্ট ইনোভেশন চ্যালেঞ্জ’র সারা দেশে বিভিন্ন জেলা প্রশাসকের মাধ্যমে দাখিল করা ৮৯টি উদ্ভাবনী প্রস্তাবনার মধ্যে চূড়ান্তভাবে পাঁচজন জেলা প্রশাসককে এ পুরস্কার দেওয়া হয়। এর মধ্যে কক্সবাজার জেলা প্রশাসক ‘ওয়ান স্টপ সার্ভিস ফর ট্যুরিস্ট’র প্রস্তাবনার জন্য চূড়ান্তভাবে বিজয়ী হন।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।