ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকের আড্ডায় খুন হন সুমাইয়া, অভিযুক্ত রোমান আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
মাদকের আড্ডায় খুন হন সুমাইয়া, অভিযুক্ত রোমান আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে মাদকের আড্ডায় বন্ধুদের হাতে নিহত সুমাইয়া খাতুন ওরফে নাসরিন হত্যা মামলার পলাতক প্রধান আসামি মো. রোমান ওরফে নোমানকে (২৫) আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।

এর আগে বুধবার (১৮ অক্টোবর) বিকেলে ঢাকার আশুলিয়া থানার পল্লি বিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক রোমান সিরাজগঞ্জ সদর উপজেলার পূর্ব মোহনপুর গ্রামের মৃত ফাজ্জলের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানি কমান্ডার ইলিয়াস খান উল্লেখ করেন, বুধবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় ঢাকার আশুলিয়া পল্লি বিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করে রোমানকে আটক করা হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার (০৬ অক্টোবর) রাতে আকাশ নামে এক বন্ধুর ফাঁকা বাড়িতে বান্ধবী নাসরিনকে নিয়ে গিয়েছিল রোমান। সঙ্গে ছিল রোমানের আরও ৩-৪ জন বন্ধু। রাতভর সেখানে চলে ইয়াবার আড্ডা। এরপর নাসরিনকে হত্যা করে ঘরের ধরনার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। শুক্রবার (০৭ অক্টোবর) ভোরে সেখান থেকে দুই বন্ধু মটরসাইকেলের মাঝখানে সুমাইয়ার মরদেহ বসিয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রেখে যান। মর্গের সামনে মরদেহ ফেলে রেখে রোমান তার বান্ধবীর বাবাকে ফোন করে মেয়ের মৃত্যুর খবর জানিয়ে পালিয়ে যান।

হত্যাকাণ্ডের শিকার সুমাইয়া খাতুন ওরফে নাসরিন (১৯) শহরের মাছুমপুর মধ্য-পশ্চিমপাড়ার বাসিন্দা বাস শ্রমিক নাসির উদ্দিনের মেয়ে। এ ঘটনায় নাসির উদ্দিন বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।