ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুপুরে বিএনপির জনসমাবেশ, নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
দুপুরে বিএনপির জনসমাবেশ, নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

ঢাকা: বর্তমান সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ করবে বিএনপি।

বুধবার (১৮ অক্টোবর) দুপুর ২টায় শুরু হতে যাওয়া এই জনসমাবেশে অংশ নিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এদিন সকাল থেকেই নয়াপল্টনে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে থাকেন ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্ত আগত নেতাকর্মীরা। এ সময় তারা বর্তমান সরকারের পতন ও খালেদা জিয়ার মুক্তির বিভিন্ন স্লোগান দেন।

এদিকে বিএনপির জনসমাবেশের জন্য নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে।

বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আয়োজিত এই জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এবং ঢাকা মহানগর উত্তর বিএনপি সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপি ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদের সঞ্চালনায় এই সমাবেশে বিএনপির অন্যান্য শীর্ষ নেতারাও উপস্থিত থাকবেন।

এছাড়া বিএনপির এই সমাবেশ ঘিরে নয়া পল্টনে পুলিশ সদস্যদেরও সতর্ক অবস্থানে দেখা গেছে। সমাবেশের কারণে ফকিরাপুল মোড় থেকে নাইটেঙ্গেল মোড় পর্যন্ত এক পাশের রাস্তায় যান চলাচল বন্ধ আছে। অন্য পাশেও নেতাকর্মীদের মিছিলের জন্য যান চলাচল দেখা গেছে সীমিত।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এসসি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।