ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

অশুভ শক্তিকে পরাজিত করে সুন্দর বাংলাদেশ গড়তে হবে: পররাষ্ট্রমন্ত্রী

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
অশুভ শক্তিকে পরাজিত করে সুন্দর বাংলাদেশ গড়তে হবে: পররাষ্ট্রমন্ত্রী

ঢাকা: সব অন্যায় ও অশুভ শক্তিকে পরাজিত করে সাম্প্রদায়িক সৌন্দর্য এবং স্থিতিশীলতার ধারাবাহিকতা বজায় রেখে সুন্দর বাংলাদেশ গড়ার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

শনিবার (১৪ অক্টোবর) রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরে বেগম সুফিয়া কামাল অডিটোরিয়ামে ড. অরূপরতন চৌধুরীর মিউজিক ভিডিও ‘এলো মা দুর্গা’ এর প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন বলেন, শান্তি ও স্থিতিশীলতা বজায় থাকলে উন্নয়নের মহাসড়কে আমাদের অগ্রযাত্রায় আমরা নিশ্চয়ই সফল হবো।

তিনি বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যাতে নির্বিঘ্নে পূজা পার্বণ উদযাপন করতে পারেন সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যথেষ্ট উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ফলে প্রতি বছর পূজামণ্ডপের সংখ্যা বাড়ছে।

উৎসবে ড. অরূপরতন চৌধুরী বলেন, দুর্গাপূজা সব সম্প্রদায়ের মানুষের মিলনমেলা। পূজার আনন্দ সবার মধ্যে ছড়িয়ে দিলে দুর্গাপূজা সার্থক হবে।

উৎসবে আরও বক্তব্য রাখেন গানটির গীতিকার দেলোয়ার আরজুদা শরফ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
টিআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।