ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাংলানিউজের সাংবাদিক লাহেল মাহমুদকে হত্যার হুমকি, থানায় জিডি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
বাংলানিউজের সাংবাদিক লাহেল মাহমুদকে হত্যার হুমকি, থানায় জিডি এইচ এম লাহেল মাহমুদ

পিরোজপুর: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের পিরোজপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট এইচ এম লাহেল মাহমুদকে হত্যার হুমকি দিয়েছেন যুবদল, ছাত্রদলসহ ছাত্রশিবিরের ক্যাডাররা।  

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত শুক্রবার (১৩ অক্টোবর) রাতে অভিযুক্ত চারজনের বিরুদ্ধে নাজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী ওই সাংবাদিক।

 

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, গত ১২ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল সোয়া ৯টার দিকে ফেসবুকের একটি কমেন্ট নিয়ে জেলার নাজিরপুর উপজেলা পরিষদের সামনে উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ শিকার (৫০), জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম সোহেল (৩২), উপজেলা ছাত্রশিবিরের নেতা মো. মশিউর রহমান ও জামায়াত নেতা জাহিদুর রহমানের সঙ্গে লাহেল মাহমুদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা তাকে হত্যার হুমকিসহ অকথ্য ভাষায় গালাগালি করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।  

থানা সূত্রে জানা গেছে, অভিযুক্ত ছাত্রদল নেতা সোহেল ও জামায়াত নেতা জাহিদের বিরুদ্ধে থানায় সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মামলা রয়েছে।    

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।