ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবা বেচতে বিচ্ছিন্ন এলাকায় থাকতেন মেম্বার দম্পতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
ইয়াবা বেচতে বিচ্ছিন্ন এলাকায় থাকতেন মেম্বার দম্পতি

বরিশাল: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য রাসেল হাওলাদার (৩৫) ও তার স্ত্রীকে ইয়াবা এবং দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৩ অক্টোবর) ভোরে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান।

আটক রাসেল বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড উত্তর লামছড়ি এলাকার তোফায়েল হাওলাদারের ছেলে। আর রাসেলের স্ত্রীর নাম শিরিন বেগম (৩০)।

কাউনিয়া থানার ওসি আসাদুজ্জামান জানান, গোপন তথ্যের ভিত্তিতে লামছড়ি গ্রামে ইউপি সদস্যের ঘরে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুই হাজার ৪৯০টি ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য ও তার স্ত্রীকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, চায়ের ফ্লাস্ক খুলতেই একের পর এক বের হয়ে আসছে ইয়াবার প্যাকেট। বিশেষভাবে প্যাকেট করা এসব ইয়াবার চালান এনেছেন বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার রাসেল হাওলাদার।

জানা গেছে, গত ১২ অক্টোবর দিনগত রাতে নগরীর কাউনিয়া এলাকায় অভিযান পরিচালনা করা হলে ৪০টি ইয়াবাসহ এক মাদক কারবারি আটক হন। পরে তিনি জানান আসন্ন দূর্গা পূজাকে কেন্দ্র করে ইয়াবার বড় চালান এনেছেন রাসেল মেম্বার। এরপরই রাসেলের বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ।

পুলিশ জানায়, ইয়াবা বিক্রির জন্য লোকালয় থেকে বিচ্ছিন্ন এলাকায় থাকতেন রাসেল মেম্বার ও তার পরিবার। পারিবারিকভাবে মাদক ব্যবসা করেন তারা।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ–পুলিশ কমিশনার (উত্তর) বি এম আশরাফ উল্যাহ তাহের ব‌লেন, জনপ্রতিনিধি হয়েও মাদকের সঙ্গে জড়িত থাকায় দ্রুত রাসেলের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবি পুলিশের। মাদকের সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না বলেও হুশিয়ারি দেন পুলিশের এই কর্মকর্তা।

অভিযানে নেতৃত্ব দেওয়া এসআই গোবিন্দ্র চন্দ্র দাস জানান, অভিযানের সময় ইউপি সদস্য রাসেলের কাছ থেকে ইয়াবাসহ দুইটি বগি দা, দুইটি চায়নিজ কুড়াল, একটি রামদা ও একটি করাত জব্দ করা হয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা করবেন।

উল্লেখ্য, ইউপি সদস্য রাসেলের বিরুদ্ধে মহানগর পুলিশের কাউনিয়া ও কোতয়ালি মডেল থানায় মাদক আইনে ১৮টিসহ মোট ২৩টি মামলা আছে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।