ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে গৃহপরিচারিকার মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
ঝালকাঠিতে গৃহপরিচারিকার মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে নাহিদ উরফে রাজু নামের এক বিক্রয় প্রতিনিধির বিরুদ্ধে তার বাসায় কাজ করা গৃহপরিচারিকার মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

রাজু রাজাপুর উপজেলার বাইপাস এলাকার মিরাবাড়ি সড়কে আলতাফ মাস্টারের বাড়িতে বাসা ভাড়া করে থাকতন।

সেই বাসায় কাজ করতেন গৃহপরিচারিকা রুনু বেগম, তার সঙ্গে মাঝে মধ্যে কাজে সাহায্য করতে আসতো তার ১৯ বছর বয়সী তরুণী মেয়ে। অভিযোগ রয়েছে রাজু ওই তরুণীকে কৌশলে ফুসলিয়ে সুযোগ বুঝে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এতে ওই তরুণী অন্তসত্ত্বা হয়ে পড়লে তরুণীর মা বাদী হয়ে রাজাপুর থানায় রাজুর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।
 
নাহিদ  উরফে রাজু সদর উপজেলার বৈদারাপুর গ্রামের মৃত. মোজাম্মেল হোসেনের পুত্র। তার বয়স ৩০ বছর।   রাজুকে রাজাপুর থানা পুলিশ গ্রেফতার করে সোমবার সকালে আদালতে প্রেরণ করে। আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।  

গৃহপরিচারিকা রুনু বেগম জানান, রাজুর বাসায় আমি ঝিয়ের কাজ করতাম। মাঝে মধ্যে আমার মেয়ে আমাকে কাজে সাহায্য করতো। কৌশলে তাকে ফুসলিয়ে জোর করে শারীরিক সম্পর্ক গড়ে তোলায় এখন সে ২৯ সপ্তাহের অন্তসত্ত্বা। আমি এ লম্পটের কঠিন বিচার চাই।  

রাজাপুর থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, মেয়েকে ধর্ষণ ও অন্তসত্ত্বা করার অভিযোগে মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। রবিবার রাতে মামলা দায়েরের পরেই তাকে বাসা থেকে গ্রেফতার করে সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়ঃ ০৮৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।