ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধুখালীতে বাস দুর্ঘটনায় চালক নিহত, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
মধুখালীতে বাস দুর্ঘটনায় চালক নিহত, আহত ৩

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলা সদরে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের সঙ্গে বাসের ধাক্কা লেগে পল্লব ঘোষ (৪৫) নামে চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন যাত্রী।

যাত্রীবাহী বাসটি তীর্থ যাত্রীদের নিয়ে সীতাকুণ্ড থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল।  

শনিবার (৭ অক্টোবর) ভোরে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত পল্লব ঘোষ ঝিনাইদহের সদর উপজেলার বিষয়খালী বাজার গ্রামের কানাই ঘোষের ছেলে।  

আহতরা হলেন- ইয়াকুব আলীর ছেলে সাগর আহমেদ (২২), পুশি রানী (৪০) ও বাসন্তী রানী (৫০)। আহতদের সবার বাড়ি ঝিনাইদহ জেলার বিভিন্ন এলাকায়। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ নিজ বাড়িতে ফিরে গেছেন।

পুলিশ জানায়, শনিবার ভোরে পূর্বাশা পরিবহনের যাত্রীবাহী একটি বাস তীর্থ যাত্রীদের নিয়ে সীতাকুণ্ড থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। পথে ঘটনাস্থলে এলে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই চালক পল্লব ঘোষ নিহত হন এবং আহত হন তিন যাত্রী। আহতদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহিদুর রহমান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।