ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে অটোরিকশা চালককে হত্যা, গ্রেপ্তার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
পরকীয়ার জেরে অটোরিকশা চালককে হত্যা, গ্রেপ্তার ৫

নাটোর: নাটোরের বাগাতিপাড়া উপজেলায় দিদারুল ইসলাম মাহফুজ (১৮) নামে অটোরিকশা চালকের মৃত্যুর রহস্য উদ্‌ঘাটন করেছে পুলিশ। একই উপজেলার চকহরিরামপুর গ্রামের মোতাহার আলীর ছেলে রানার স্ত্রীর সঙ্গে মাহফুজের পরকীয়া প্রেম ছিল।

আর সেই কারণে প্রতিশোধ নিতে পরিকল্পিতভাবে রানা ও তার সহযোগীরা গত বুধবার (৪ অক্টোবর) রাতে মাহফুজের মাথায় এলোপাতাড়ি হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যা করার পর অটোরিকশা নিয়ে পালিয়ে যান।  

পরে বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাত ১০টার পর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৬ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার তারিকুল ইসলাম তারিক।

এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা গোয়েন্দা পুলিশসহ বাগাতিপাড়া থানা পুলিশ উপস্থিত ছিলেন।

গ্রেপ্তাররা হলেন- নাটোর সদর থানার ইব্রাহীম পুর গ্রামের মৃত ফিরোজ মোল্লার ছেলে হাবিল হোসেন (৩০), আমিন চান শেখের ছেলে রানা শেখ (১৯), বাগাতিপাড়া উপজেলার চকহরিরামপুর গ্রামের মোতাহার আলীর ছেলে রানা (২২), কুঠি বাশবাড়ীয়া গ্রামের সুমন আলীর ছেলে সামিউর ইসলাম শুভ (১৯) এবং নূরপুর মালঞ্চি এলাকার জালাল প্রামাণিকের ছেলে ইমন প্রামাণিক (২০)।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, রানার স্ত্রীর সঙ্গে নিহত মাহফুজের পরকীয়া প্রেম ছিল। আর ওই প্রেমঘটিত বিরোধের জেরে রানা তার অন্যান্য সহযোগীদের নিয়ে অটোরিকশা চালক মাহফুজকে হত্যার পরিকল্পনা করে। বুধবার সন্ধ্যায় মাহফুজ তার অটোরিকশা নিয়ে বাগাতিপাড়া উপজেলার জামনগরের দিকে যাওয়ার সময় রানা ও তার সহযোগীরা পথরোধ করেন। এসময় তারা অটোরিকশাটিকে ভাড়া করে বাগাতিপাড়া উপজেলার দেবনগর এলাকায় নিয়ে যায়। পরে তাকে একটি আমবাগানে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে মাহফুজের মাথা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় ঘাতকরা।

বৃহস্পতিবার সকালে উপজেলার জামনগর এলাকার দেবনগর এলাকার একটি আম বাগানে অটোরিকশা চালক মাহফুজের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে মাথায় রক্তাক্ত অবস্থায় মাহফুজের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

এ ঘটনায় নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মৃত্যুর আসল রহস্য উদ্‌ঘাটনে তদন্ত শুরু করে পুলিশ। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করে।  

এসময় অটোরিকশা ও হত্যার কাজে ব্যবহৃত একটি হাতুড়ি জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।