ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্যানফেয়ার কনটেস্ট বিজয়ীদের পুরস্কার দিলেন ক্রিকেটার জাভেদ ওমর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
ফ্যানফেয়ার কনটেস্ট বিজয়ীদের পুরস্কার দিলেন ক্রিকেটার জাভেদ ওমর 

ঢাকা: এশিয়া কাপ ২০২৩-কে সামনে রেখে দেশের ১ম সোশ্যাল কমার্স প্ল্যাটফর্ম ‘ফ্যানফেয়ার’ আয়োজন করেছিল স্বনামধন্য স্পোর্টস ড্রিঙ্কস ‘ব্রুভানা’ -এর সৌজন্যে ‘প্রেডিকশন’ কন্টেস্ট।  

প্রায় লক্ষাধিক ব্যবহারকারী অংশগ্রহণ করেছিলেন এই কন্টেস্টে।

পুরো এশিয়া কাপজুড়ে সবগুলো প্রেডিকশনে অংশগ্রহণ করে ৫০ জন টপ প্রেডিক্টর জিতেছেন টিভি, ওভেন ও স্মার্টব্যান্ড সহ আকর্ষণীয় সব পুরস্কার।  

বুধবার (৪ অক্টোবর) রাতে রাজধানীর ধানমন্ডি ১৯ ফ্যানফেয়ার স্টুডিওতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।  

ফ্যানফেয়ার স্টুডিওতে এশিয়া কাপ প্রেডিকশন কন্টেস্টের সেরা ৫ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিতে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম।  

তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যা সরাসরি ফ্যানফেয়ারের ফেসবুক লাইভে সম্প্রচার করা হয়।  

বিজয়ীদের উচ্ছ্বাস দেখে সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম বলেন, ‘ফ্যানফেয়ারের এমন আয়োজন ক্রিকেটপ্রেমীদের আরো উজ্জীবিত করার পাশাপাশি খেলার প্রতি ভালোবাসা ও আগ্রহ অনেকটা বাড়াবে। ফ্যানফেয়ার প্রতিভাবান কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য অনন্য এক মাধ্যম। ’ 

এশিয়া কাপের পরে আসন্ন বিশ্বকাপকে ঘিরেও ফ্যানফেয়ারের মেগা ক্যাম্পেইনের ঘোষণা দেন এই খেলোয়াড়। এবারের ওয়ার্ল্ডকাপে থাকছে আরো বিশাল ধামাকা।  

৫ অক্টোবর থেকে ফ্যানফেয়ার অ্যাপ-এ যুক্ত হতে যাচ্ছে  বহুল প্রতীক্ষিত ২০২৩ ওয়ার্ল্ড কাপ ক্রিকেটের লাইভ স্কোর, প্রেডিকশন কন্টেস্ট ও 'র‍্যাপিড প্রেডিকশন কনটেস্ট। এবারও ব্রুভানা থাকছে ফানফেয়ারের সঙ্গে আরো বড় পরিসরে।  

যাত্রাপথে সহজেই অ্যাপ-এ প্রবেশ করে দেখে নেয়া যাবে প্রতিটি ম্যাচের লাইভ স্কোর। প্রেডিকশন কন্টেস্টে টসে জেতা, ১ম ব্যাটিং দল, ম্যাচ উইনার, ম্যাচের স্কোর, উইকেট ও ম্যান অফ দ্য ম্যাচের মত মজার সব অনুমানে অংশগ্রহণ করা যাবে। এছাড়াও র‍্যাপিড প্রেডিকশন কন্টেস্টে প্রতি ৫ ওভারে রান ও উইকেট প্রেডিকশন করা যাবে আর অনুমান মিলে গেলেই ইনস্ট্যান্ট স্কোর আপডেট হয়ে যাবে।  

'প্রেডিকশন' কন্টেস্টে অংশগ্রহণ করলেই থাকছে বোনাস পয়েন্টস। এমনকি লিডারবোর্ডে টপে থাকতে পারলে সর্বমোট ১০০ জন টপ প্রেডিক্টর  জিতে নিতে পারবেন মোটরবাইক, ফ্রিজ, ট্যাব ও ক্যামেরার মত সব আকর্ষণীয় পুরস্কার।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
এমএমআই/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।